ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনায় প্রাণ গেল সিএমপির আরও এক সদস্যের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
করোনায় প্রাণ গেল সিএমপির আরও এক সদস্যের

চট্টগ্রাম: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. জহিরুল ইসলাম (৪৪) নামে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আরও এক সদস্যের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মারা যাওয়া কনস্টেবল মো. জহিরুল ইসলাম সিএমপির স্পেশাল ব্রাঞ্চে (সিটিএসবি) কর্মরত ছিলেন। তিনি ১৯৯৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে দক্ষতা ও সুনামের সঙ্গে চাকরি করেছেন।

তার বাড়ি লক্ষ্মীপুর জেলার সাহাপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মোহাম্মদ মঈনুল ইসলাম বাংলানিউজকে বলেন, সরকারি দায়িত্ব পালনকালে ৬ ডিসেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হন কনস্টেবল মো. জহিরুল ইসলাম। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান।

সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্সে মো. জহিরুল ইসলামের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ গ্রামের বাড়ি পাঠানো হয় বলে জানান মোহাম্মদ মঈনুল ইসলাম।  

এদিকে কনস্টেবল মো. জহিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।

কনস্টেবল মো. জহিরুল ইসলামসহ এ পর্যন্ত সিএমপির মোট ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া পাঁচজন হলেন- গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মো. মিজানুর রহমান, কনস্টেবল নঈমুল হক, কনস্টেবল মো. নেকবার হোসেন, কনস্টেবল আ ফ ম জাহেদ ও কনস্টেবল মামুন উদ্দিন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।