ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শীতার্তদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
শীতার্তদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান শীতবস্ত্র বিতরণ করেন সাবেক মেয়র এম মনজুর আলম।

চট্টগ্রাম: মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের ব্যক্তিগত উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২৫ ডিসেম্বর) বাদ জুমা উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম কলেজ চত্বরে ১০ নম্বর ওয়ার্ডের দরিদ্র অধিবাসীদের মাঝে  এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, উত্তুরে বাতাসের কনকনে শীতে অসহায় দুস্থ মানুষদের কষ্টের শেষ থাকে না। দারিদ্রতার কারণে তাদের হিমশিম খেতে হয়।

ষড়ঋতুর অন্যতম ঋতু শীত কারো জন্য আশীর্বাদ ও উপভোগ্য হলেও সমাজের কিছু মানুষদের জন্য এটি মোকাবেলা করা খুবই দুস্কর। প্রতি বছরের মতো এ বছরও শীতার্তদের জন্য আমাদের এই আয়োজন।

শীতবস্ত্র বিতরণে সমাজের বিত্তবানদের অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার আরবী প্রভাষক সৈয়দ মাওলানা মোহাম্মদ ইউনুছ রজবী, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, মোস্তফা-হাকিম কেজি অ্যান্ড হাইস্কুল পরিচালনা পর্ষদের সদস্য নেছার আহাম্মদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad