ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রবীণ সাংবাদিক তমাল চৌধুরী আর নেই 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
প্রবীণ সাংবাদিক তমাল চৌধুরী আর নেই  ...

চট্টগ্রাম: প্রবীণ সাংবাদিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য তমাল চৌধুরী আর নেই। রোববার (২৭ ডিসেম্বর) ভোররাত ৩টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিলেন।
তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। রোববার দুপুরে অভয়মিত্র মহাশ্মশানে প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়।  

এর আগে সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে প্রয়াতের মরদেহ আনা হলে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।  

প্রবীণ সাংবাদিক তমাল চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের শোকবার্তায় প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তমাল চৌধুরী ১৯৭৪ সালে সাংবাদিকতা পেশা শুরু করেন। তিনি চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া উপকমিটির সদস্য, নির্বাচন পরিচালনা কমিটির সদস্যের দায়িত্বও পালন করেন প্রবীণ এ সাংবাদিক।  

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।