ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৭৩৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
৭৩৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী ও বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার (৪ ডিসেম্বর) কোতোয়ালী থানার ব্রিজ ঘাট ও বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ব্রিজ ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মো. আলাউদ্দিন (২৩) কে ২ হাজার ৭০০(পিস ইয়াবাসহ গ্রেফতার করেন অধিদফতরের কোতোয়ালী সার্কেল পরিদর্শক মো. মোজাম্মেল হক।

শাহ আমানত ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে ৩ হাজার ২০০ পিস ইয়াবাসহ সামসুল আলম (৩২) কে এবং ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ মোহাম্মদ ওসমান (৩২) কে গ্রেফতার করেন অধিদফতরের ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকাশীষ চাকমা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বাংলানিউজকে জানান, ৭৩৮০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এমআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।