ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিক নির্বাচন: প্রার্থীদের গণ জমায়েত থেকে বিরত থাকার অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
চসিক নির্বাচন: প্রার্থীদের গণ জমায়েত থেকে বিরত থাকার অনুরোধ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রার্থীদের গণ জমায়েত পরিহার করে স্বাস্থ্যবিধি মেনে প্রচারণা চালানোর অনুরোধ জানিয়েছেন চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার ও চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান।

সোমবার (১১ জানুয়ারি ) বিকেলে নগরের কাজীর দেউড়ি মোড়ে করোনা সচেতনতা ও ইভিএম সম্পর্কিত প্রচারপত্র বিতরণের সময় এমন অনুরোধ জানান তিনি।

 

মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, স্বাস্থ্যবিধি মেনে এবং যতটুকু সম্ভব গণজমায়েত না করে  প্রচার প্রচারণা চালাতে ইতোমধ্যে প্রার্থীদের অনুরোধ করেছি। ইভিএম মেশিন সম্পর্কে সচেতনতা তৈরি করা এবং ভোটারদের ভোট কেন্দ্রে আসার আহ্বান জানাতে আমাদের এই কার্যক্রম।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস নিয়ে  সচেতনতা সৃষ্টি করা আমাদের উদ্দেশ্য। একটু সচেতন হলেই এই ভাইরাস থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব। করোনা সম্পর্কে যে কার্যক্রম শুরু করেছি পর্যায়ক্রমে এ প্রচারণা চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান, অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা বশির আহমদ, নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার জাকিয়া হোসনাইন, বুলবুল আহমদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।