ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগ নেতাকর্মীদের ভোটারদের দুয়ারে দুয়ারে যেতে হবে: রেজাউল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
ছাত্রলীগ নেতাকর্মীদের ভোটারদের দুয়ারে দুয়ারে যেতে হবে: রেজাউল

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ব্যহত করতে ও মুক্তিযুদ্ধের চেতনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে বিএনপির ছত্রছায়ায় স্বাধীনতার পরাজিত শক্তি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।  

তিনি বলেন, ভোটারদের ভোট কেন্দ্রে এসে নৌকায় ভোট দিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বোঝাতে হবে।

নৌকার বিজয়ের জন্য সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের পরিকল্পিত উপায়ে ছোট ছোট গ্রুপ বিভক্ত হয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে যেতে হবে এবং স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দানে উদ্বুদ্ধ করতে হবে।

শনিবার (১৬ জানুয়ারি) রাতে জিইসি মোড় সংলগ্ন এলাকায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

 

ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের সাবেক নেতাদের সমম্বিত উদ্যোগে নৌকার পক্ষে প্রচারণা কার্যক্রম পরিচালনার জন্য অস্থায়ী এ কার্যালয়টি উদ্বোধন করা হয়।

রেজাউল করিম চৌধুরী বলেন, সমম্বিত উপায়ে দিনের কর্ম পরিকল্পনা তৈরী করতে কার্যালয়ের প্রয়োজন রয়েছে। কিন্তু নির্বাচনী কার্য চালাতে হবে ভোটারদের মাঝে। জামাত, বিএনপি ও স্বৈরাচারের বিরুদ্ধে যৌক্তিক আন্দোলন সংগ্রামে এমইএস কলেজ ছাত্রলীগের ছিল অপরিসীম ত্যাগ ও পরিশ্রম। গণতন্ত্রের স্বার্থে, দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে আন্দোলনে এমইএস কলেজ ছাত্রলীগ রাজপথে রক্ত ঢেলেছে, প্রাণ বিসর্জন করেছে।  

সাবেক ছাত্রনেতা কেবিএম শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী।  

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, জাহাঙ্গীর আলম, এরশাদুল আমিন, সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম বাবু, এম ইউনুছ, বাহাউদ্দিন লতিফ, জসিম উদ্দিন খন্দকার, মশিউর রহমান দিদার, নাজমুল আহসান, পিংকু দেবনাথ, এস এম আলম, সুরঞ্জিত বড়ুয়া লাভু,  আনোয়ার হোসেন, মোহাম্মদ আসিফ, মুন্না আসিফ, শামসুদ্দোহা টিপু, ফরহাদ, লেলিন, জাহিদ হাছান, নাছির হায়দার বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।