ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

খান ফাউন্ডেশনের চক্ষু চিকিৎসাসেবা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
খান ফাউন্ডেশনের চক্ষু চিকিৎসাসেবা  খান ফাউন্ডেশন, চুনতি’র উদ্যোগে চক্ষু চিকিৎসাসেবা।

চট্টগ্রাম: সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে খান ফাউন্ডেশন, চুনতি’র উদ্যোগে লায়ন্স ক্লাব পারিজাত এলিটের সহায়তায় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) লোহাগাড়ার চুনতি গ্রামের সীরাত ময়দানে দিনব্যাপী বিভিন্ন উপজেলার গরীব ও সুবিধাবঞ্চিত ৮০০ জন পুরুষ-মহিলা এবং শিশুকে  চক্ষু রোগের চিকিৎসা, ঔষধ, চশমা দেওয়া হয়।

 

এছাড়া ৮০০ জন হতে বাছাইকৃত ১২০ জনের বেশি ছানি পরা রোগীকে বিনামূল্যে অপারেশন করিয়ে দিবে খান ফাউন্ডেশন। গত চার বছর দরে দক্ষিণ চট্টগ্রামের গরীব ও অসহায় সুবিধাবঞ্চিত মানুষকে সেবা দিয়ে যাচ্ছে খান ফাউন্ডেশন-চুনতি।

চক্ষু চিকিৎসাসেবা কার্যক্রমে সহযোগীতা করেন খান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ক্রাউন সিমেন্ট এর সিনিয়র অ্যাডভাইজার মাসুদ খান এফসিএ এফসিএমএ, বিশ্বব্যাংকের সিনিয়র লিড ফিন্যান্সিয়াল কনসালটেন্ট ও খান ফাউন্ডেশনের ডিরেক্টর সুরাইয়া জান্নাত এফসিএ, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী, সমাজসেবক ইসমাইল মানিক মিয়া, জেলা পরিষদের সদস্য আনোয়ার কামাল, লায়ন্স ক্লাব চিটাগাং পারিজাত এর জেনারেল সেক্রেটারি জাহানারা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa