ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাহাড়তলী ও শিকলবাহায় আগুনে পুড়ল ১৭ বসতঘর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
পাহাড়তলী ও শিকলবাহায় আগুনে পুড়ল ১৭ বসতঘর শিকলবাহায় আগুনে পুড়েছে ৯ বসতঘর

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী ও কর্ণফুলী উপজেলার শিকলবাহায় পৃথক অগ্নিকাণ্ডে ১৭টি বসতঘর পুড়ে গেছে। রোববার (২১ ফেব্রুয়ারি) এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা গেছে, শিকলবাহার ৬ নম্বর ওয়ার্ডের জামালপাড়া নয়া পুকুর পাড় এলাকায় বিকেল সাড়ে তিনটার দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুন লাগে। খবর পেয়ে লামারবাজার ফায়ার স্টেশন থেকে দুইটি গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়।

দুই ঘণ্টা চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।  

অগ্নিকাণ্ডে ৪টি সেমিপাকা ও ৫টি কাঁচা বসতঘর পুড়ে যায়। ক্ষতির পরিমাণ নিরূপণে কাজ করছে ফায়ার সার্ভিস।  

স্থানীয় সূত্রে জানা গেছে, তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা ও উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ৯ পরিবারকে নগদ সাড়ে ৩ হাজার টাকা, ৩টি করে কম্বল ও এক বান্ডিল টিন সহায়তা দেন। পাশাপাশি কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনির পক্ষ থেকেও ক্ষতিগ্রস্ত পরিবারকে কম্বল বিতরণ করা হয়।

রোববার (২১ ফেব্রুয়ারি) বেলা সোয়া একটার দিকে নগরের পাহাড়তলী থানার ব্যাংক কলোনি এলাকার আবদুর রহমানের বাড়িতে বৈদ্যুতিক গোলযোগ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ স্টেশন থেকে দুইটি গাড়ি পাঠানো হয়। দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।  

আগুনে আটজন মালিকের আটটি সেমিপাতা বসতঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের হিসাবে ক্ষতির পরিমাণ আড়াই লাখ টাকা।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।