ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৩ পৌর মেয়রের সঙ্গে মামুন চৌধুরীর মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
৩ পৌর মেয়রের সঙ্গে মামুন চৌধুরীর মতবিনিময়

চট্টগ্রাম: সাতকানিয়া, চন্দনাইশ এবং বান্দরবান পৌর মেয়রের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী।

বুধবার (১০ মার্চ) নব নির্বাচিত এই তিন পৌর মেয়রের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

দুপুর ২টায় নগরের আগ্রাবাদে হোটেল অ্যাম্ব্রোশিয়ায় সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়েরের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগ নেতা মামুন চৌধুরী।

এ সময় সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, হোটেল অ্যাম্ব্রোশিয়ায় এমডি মামুনুর রহমান উপস্থিত ছিলেন।

বেলা ১২টার দিকে নগরের কাজীর দেউড়ির একটি হোটেলে বান্দরবান পৌরসভার মেয়র বেবি ইসলামের সঙ্গে মতবিনিময় করেন মামুন চৌধুরী। বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা সভায় উপস্থিত ছিলেন।

এর আগে চট্টগ্রাম সার্কিট হাউজে চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকার সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগ নেতা মামুন চৌধুরী। চন্দনাইশ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা এ সময় উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মামুন চৌধুরী জানান, চট্টগ্রাম সিটি করপোরেশন, চন্দনাইশ এবং বান্দরবান পৌর মেয়র নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে দিনরাত কাজ করেছি। সরকারের উন্নয়ন চিত্র লিফলেট আকারে ছাপিয়ে এসব এলাকায় ভিন্নধর্মী প্রচারণা চালিয়েছি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের দিনরাত আক্লান্ত পরিশ্রম সফল হয়েছে। সরকারের গত ১২ বছরের উন্নয়ন চিত্র দেখে মানুষ নৌকার প্রার্থীর উপর আস্থা রেখেছে। ভোট দিয়ে জয়ী করেছে। বুধবার সকালে শপথ অনুষ্ঠানের পর নতুন মেয়রদের সঙ্গে কথা বলেছি।

তিনি আরও বলেন, সাতকানিয়া ও চন্দনাইশ এবং বান্দরবানের পৌর মেয়ররা কথা দিয়েছেন, তারা জনগণের জন্যে কাজ করবেন। এলাকার উন্নয়নকে প্রাধান্য দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের আগ্রযাত্রা বেগবান করবেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।