ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোটার‌্যাক্ট সাউথ এশিয়ার প্রেসিডেন্ট জিয়া উদ্দিন হায়দার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
রোটার‌্যাক্ট সাউথ এশিয়ার প্রেসিডেন্ট জিয়া উদ্দিন হায়দার জিয়া উদ্দিন হায়দার

চট্টগ্রাম: রোটার‌্যাক্ট জেলা সংগঠন রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ বাংলাদেশ এর পিডিআরআর জিয়া উদ্দিন হায়দার শাকিল ২০২২-২৩ রোটারি বর্ষের জন্য রোটার‌্যাক্ট সাউথ এশিয়ার  প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।  

ভারতের গুজরাটে রোটার‌্যাক্ট জোন ইনস্টিটিউট ২০২১ কর্তৃক রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধিদের প্রশিক্ষণ কর্মসূচিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

রোটার‌্যাক্ট সাউথ এশিয়ার কার্যক্রম পরিচালিত হয়ে আসছে বাংলাদেশ, ভারত, নেপাল, ভূটান, মালদ্বীপ, শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তানে। এই ৮টি দেশে মোট ৪১টি রোটার‌্যাক্ট জেলার কার্যক্রম রয়েছে।

 

জিয়া উদ্দিন হায়দার ২০১৮-১৯ রোটারি বর্ষে রোটার‌্যাক্ট সাউথ এশিয়ার জয়েন্ট সেক্রেটারি এবং ২০১৯-২০ রোটারি বর্ষে জেনারেল সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি  ২০১১-১২ রোটারি বর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব চিটাগং রোজ গার্ডেন এর প্রেসিডেন্ট হিসেবে এবং ২০১৭-১৮ রোটারি বর্ষে জেলা রোটার‌্যাক্ট প্রতিনিধি  (ডিআরআর) হিসেবে রোটার‌্যাক্ট জেলা সংগঠন, রোটারী আন্তর্জাতিক জেলা ৩২৮২ এর নেতৃত্ব দেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।