ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডা. শাহাদাতের রিমান্ড আবেদন না মঞ্জুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
ডা. শাহাদাতের রিমান্ড আবেদন না মঞ্জুর  ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার পুলিশ বক্সে হামলা ও ভাঙচুরের দুই মামলায় চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেনের ১৪ দিনের রিমান্ড আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

​বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের ভার্চুয়াল আদালতে শুনানি শেষে  রিমান্ড আবেদন  না  মঞ্জুর করা হয়।

 

ডা. শাহাদাত হোসেনের আইনজীবী ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট এএসএম বদরুল আনোয়ার বাংলানিউজকে জানান, ডা. শাহাদাত হোসেনের কোতোয়ালী থানার এক মামলায় ৭ দিন করে দুই মামলায় ১৪ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত উভয় পক্ষের শুনানি শেষে তার রিমান্ড নাকচ করেছেন।

 

একই মামলায় কারাগারে থাকা মো. বেলাল উদ্দিন (২০) ও ইমাম হোসেন আবিরের (২৮) দুই দিনের রিমান্ড আদালত মঞ্জুর করেছেন।

গত ২৯ মার্চ বিকেলে নগরের কাজীর দেউড়িতে বিএনপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ানসহ ৫৭ জনের নাম উল্লেখ করে দুইটি মামলা করা হয়। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনকে আসামি করা হয়েছিল।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।