ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ওমানে সড়ক দুর্ঘটনা, রাঙ্গুনিয়ার তিন প্রবাসীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
ওমানে সড়ক দুর্ঘটনা, রাঙ্গুনিয়ার তিন প্রবাসীর মৃত্যু রাঙ্গুনিয়ার তিন প্রবাসী।

চট্টগ্রাম: ওমানে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাঙ্গুনিয়ার তিন প্রবাসীর।  

রোববার (১৮ এপ্রিল) স্থানীয় সময় বিকাল সাড়ে ৪টার দিকে সালালাহ থেকে মাস্কাটগামী একটি প্রাইভেট কার সড়কের আল তামরিত নামক স্থানে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

 

দুর্ঘটনায় প্রাইভেট কারের তিন আরোহী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তারা হলেন- রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা সুচিয়াপাড়া এলাকার মোহাম্মদ সালাউদ্দিন (৪০), পোমরা ইউনিয়নের মাইজপাড়া এলাকার মোহাম্মদ জাহেদ (৪২) এবং বেতাগী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড গুণগুনিয়া বেতাগী বালুরচর এলাকার আক্তার হোসেন (৪৫)।

 

নিহতরা মাস্কাট মডার্ণ রোজ ট্রেডিং এন্টারপ্রাইজ এলএলসি নামের একটি কোম্পানিতে চাকরি করতেন বলে জানান কোম্পানির স্বত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম।  

তিনি বলেন, তিন প্রবাসী এক সপ্তাহ আগে মাস্কাট থেকে ১ হাজার কিলোমিটার দূরে সালালাহ সিটিতে পর্দার কাজ করতে গিয়েছিল। কাজ শেষ করে প্রাইভেট কারে মাস্কাটে ফেরার পথে তারা দুর্ঘটনায় পড়ে। গাড়িটি তামরিত এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রেখেছে।  

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।