ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যুৎ ভবনে চাঁদাবাজি: আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
বিদ্যুৎ ভবনে চাঁদাবাজি: আটক ৬ ...

চট্টগ্রাম: যুবলীগ নেতা পরিচয়ে ঠিকাদারের কাছে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন ৬ জন।  

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে বিদ্যুৎ ভবনের ৬ তলা থেকে তাদের আটক করে ডবলমুরিং থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন- শাহানুর শাহিন(৫৩), মো. ইকবাল (৪৭), নুরুল কবির(৪৫), মো. তৌহিদুল আলম(৪০), মো. ওসমান গনি দুলু (৪৫), ও মো. নুরুল আফছার টিপু(৪৫)। তারা নিজেদের যুবলীগের নেতা দাবি করলেও মহানগর ও স্থানীয় ওয়ার্ড কমিটিতে তাদের কোনো পদ-পদবি নেই।

বিদ্যুৎভবন সূত্রে জানা যায়, আটক ৬ জন সহ কয়েকজন মিলে যুবলীগের নাম ভাঙিয়ে বিদ্যুৎ ভবনের ঠিকাদারের কাছ থেকে মোটা অঙ্কের চাঁদা দাবি করে। চাঁদা না দিলে ধরে নিয়ে মারধর ও বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে। সোমবার বিদ্যুৎউন্নয়ন বোর্ডের তালিকাভুক্ত ঠিকাদার মো. বশির উদ্দিনের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন তারা।

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে জানান, বিদ্যুৎউন্নয়ন বোর্ডের তালিকাভুক্ত ঠিকাদার মো. বশির উদ্দিনের কাছে চাঁদা দাবি করে আসছিল একটি সন্ত্রাসী গ্রুপ। আজ (সোমবার) দুপুরে সন্ত্রাসীরা চাঁদার দাবিতে আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের ৬ষ্ঠ তলায় গেলে তাদের হাতেনাতে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।