ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউনের ষষ্ঠ দিনে চট্টগ্রামে ১৩ হাজার টাকা জরিমানা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
লকডাউনের ষষ্ঠ দিনে চট্টগ্রামে ১৩ হাজার টাকা জরিমানা  ...

চট্টগ্রাম: করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে সর্বাত্মক লকডাউনের ষষ্ঠ দিনে সোমবার (১৯ এপ্রিল) চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৩ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় বিতরণ করা হয়েছে ১ হাজার মাস্ক।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ২টি মামলায় ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ একই এলাকায়  সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট  মোহাম্মদ আতিকুর রহমান পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ২টি মামলায় ১ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী ৪টি মামলায় ১ হাজার ১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ৫টি মামলায় ৫ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ  ৩টি মামলায় ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ১টি মামলায় ২০০ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ৩টি মামলায় ১ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৩টি মামলায় ১ হাজার ৪০০ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  সোনিয়া হক ৬ টি মামলায় ১ হাজার ২৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  
এ ছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও  আব্দুল্লাহ আল মামুন  নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।