ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরে ১ হাজার রোজাদার পেল মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
নগরে ১ হাজার রোজাদার পেল মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার  ...

চট্টগ্রাম: এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে নগরের এনায়েত বাজার এলাকায় রোজাদারদের ইফতার বিতরণ করা হয়েছে।  

সোমবার (১৯ এপ্রিল) বিকেল চারটার দিকে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর পক্ষ থেকে চট্টগ্রাম ৯ সংসদীয় এলাকা ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ডের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে এক হাজার রোজাদারদের ইফতার বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নিলু নাগ, সাবেক মহানগর ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসমাইল মনু, বিপু ঘোষ বিলু, সুজিত ঘোষ, সইদুল হক, রতন ঘোষ, মোহাম্মদ মোরশেদ আলম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি মাহমুদুল করিম, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ, সৈয়দ হোসাইন তুষার, রাফসানুল হক, রুপম সরকার, রিপন ঘোষ, আবদুল্লাহ আল সাইমুন, অর্নব দেব, ওয়াহিদুর রহমান সুজন, কাজী আব্দুল মালেক রুমি, গোবিন্দ দও, আবু তোরাব, বিশাল হাজারী প্রমুখ।

তারা বলেন, মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের গণমানুষের নেতা ছিলেন।

তিনি সবসময় গরিব দুঃখী মানুষের পাশে থাকতেন। তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য সন্তান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বাবার আদর্শ ধারণ করে চট্টলার গণমানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।