ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন হাজার অসহায় রোজাদারকে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
তিন হাজার অসহায় রোজাদারকে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার ...

চট্টগ্রাম: সাবেক সিটি মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যােগে কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবরের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়েছে।  

বুধবার (২১ এপ্রিল)  বিকেল চারটার দিকে নগরের নন্দনকানন, ডিসি হিল, আগ্রাবাদ, বাদামতলী মোড়, মুরাদপুর ও হালিশহরসহ বিভিন্ন স্থানে প্রায় ৩ হাজার অসহায়-দরিদ্র রোজাদার মানুষকে ইফতার দেওয়া হয়েছে।

 

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের গরিব অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি যেকোনো দুর্যোগ ও সংকটকালে সাধারণ মানুষের পাশে দাঁড়াতেন।

তার আদর্শ ও কর্মকাণ্ড বুকে ধারণ করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে চট্টগ্রামে খেটে খাওয়া ৩ হাজার মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছি।

তিনি বলেন, এ ছাড়াও ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা দৈনিক ১ হাজার অসহায় মানুষের জন্য সেহেরি ও ইফতার বিতরণ করে থাকি। হতদরিদ্র মানুষে পাশে দাঁড়াতে আমাদের এ কার্যক্রম মাসব্যাপী অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম ষোলশহর আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, নগর ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুবউদ্দিন চৌধুরী, নাছির উদ্দীন ফাহিম, মোহাম্মদ তসলিম, সাবেক নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক যুবনেতা নুরুল আজিম রনি, মোহাম্মদ জাহেদ, হোসাইন আহম্মেদ রুবেল, খোরশেদ আলম, শরিফুল ইসলাম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ সভাপতি মুনিরুল ইসলাম, কমার্স কলেজ ছাত্রলীগ নেতা সাঈদ হাসান তুষার, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ, মায়মুন উদ্দীন মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।