ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কুরিয়ার সার্ভিসে ইয়াবার চালান, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
কুরিয়ার সার্ভিসে ইয়াবার চালান, গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নগরের কাজীর দেউড়ির একটি কুরিয়ার সার্ভিসের অফিস থেকে ইয়াবাসহ মহিউদ্দিন জুয়েল (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার তথ্যের ভিত্তিতে ইয়াবা বিক্রি করার অভিযোগে মো. হারুন (৪৯) নামে আরও একজন গ্রেফতার করা হয়।

  

শুক্রবার (২৩ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন।  

গ্রেফতার মহিউদ্দিন জুয়েল পটিয়া থানার কুসুমপুরা এলাকার মো. সিরাজুন্নবীর ছেলে এবং মো. হারুন কর্ণফুলী থানার দক্ষিণ শিকলবাহা এলাকার মো. আবুল বশরের ছেলে।

 

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মোমিনুল হাসান বাংলানিউজকে বলেন, শুক্রবার রাতে নগরের কাজীর দেউড়ি এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসের অফিস থেকে সন্দেহজনক প্যাকেট বুকিং দিচ্ছে এমন খবরে অভিযান চালাই। এতে একটি প্ল্যাস্টিকের প্যাকেট থেকে ২৮৯ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়। পরে ইয়াবা বিক্রির অভিযোগে রাত পৌনে ২টার দিকে মো. হারুনকে গ্রেফতার করা হয়।  

মহিউদ্দিন ও হারুনসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানানি তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।