ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডা. রানা ও হাবিবুরের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
ডা. রানা ও হাবিবুরের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. ওয়াসিম সাজ্জাত রানা ও চমেক ছাত্রলীগের সভাপতি ইন্টার্ন চিকিৎসক হাবিবুর রহমানের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে নগর আওয়ামী লীগ।  

বুধবার (২৮ এপ্রিল) নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এক বিবৃতিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি এ দাবি জানান।

বিবৃতিতে তারা এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।  

বিবৃতিতে বলা হয়েছে, গত ২৭ এপ্রিল আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির সামনে চমেক ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. ওয়াসিম সাজ্জাদ রানার (৫৬তম এমবিবিএস)  ওপর একদল বহিরাগত সন্ত্রাসী হামলা চালায়।

হামলাকারীরা এসময় তার কাছে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আহত অবস্থায় চমেক পুলিশ ফাঁড়ির সদস্যরা ডা. সাজ্জাদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  

দুষ্কৃতকারীদের একই চক্রটি ঐদিন রাত আনুমানিক সাড়ে ১১টার সময় চমেক হাসপাতাল গোলচত্বরের সামনে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের সভাপতি কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসক হাবিবুর রহমানের (৫৭তম এমবিবিএস) ওপর সশস্ত্র হামলা চালায়। হামলাকারীরা এসময় তার কাছ থেকে গলায় থাকা স্বর্ণের চেইন, নগদ টাকা ছিনিয়ে নেয়।  

করোনা মহামারির এমন দুর্যোগ মুহূর্তে মানবসেবায় নিবেদিত চিকিৎসকদের ওপর এ ন্যক্কারজনক হামলাকারীদের প্রতি তীব্র ঘৃণা ও নিন্দা জানানো হয় বিবৃতিতে।   

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।