ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাউজান-রাঙ্গুনিয়ায় শপিংমলে মানতে হবে ২ শর্ত!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
রাউজান-রাঙ্গুনিয়ায় শপিংমলে মানতে হবে ২ শর্ত! বক্তব্য দেন মো. আনোয়ার হোসেন শামীম।

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া ও রাউজান উপজেলাধীন বিভিন্ন বিপণিকেন্দ্র (মার্কেট), শপিংমলের ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করেছে পুলিশ। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে রাঙ্গুনিয়া ও রাউজান থানা মিলনায়তনে পৃথক পৃথক সভায় ব্যবসায়ীদের দোকান খোলা রাখার ক্ষেত্রে অবশ্যপালনীয় স্বাস্থ্যবিধি সম্পর্কে দিকনির্দেশনা দেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম।

তিনি বলেন, মার্কেট, শপিংমল ইত্যাদিতে ক্রেতা ও বিক্রেতা উভয়কেই অবশ্যই মাস্ক পরতে হবে। কোনো ক্রেতা মাস্ক না পরে আসলে মার্কেট বা দোকানের পক্ষ থেকে ফ্রি মাস্ক দেওয়া যেতে পারে কিংবা বাজার মূল্যে সরবরাহ করা যেতে পারে।

আর দোকানগুলোতে অবশ্যই  হ্যান্ড স্যানিটাইজার কিংবা হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে।

পুলিশের পক্ষ থেকে বিষয়টি কঠোরভাবে মনিটরিং করা হবে জানিয়ে তিনি বলেন, আমাদের সবার স্বার্থেই যথাযথভাবে স্বাস্থ্যবিধি প্রতিপালন করা একান্ত প্রয়োজন। সবসময় আপনারা খেয়াল রাখবেন, দোকানে কখনো যেন ভিড় না হয়, শারীরিক দূরত্ব যেন বজায় থাকে। আসলে ব্যক্তিগত তাগিদ থেকে আমাদের নিজেদের নিজেরাই নিরাপদ রাখতে হবে। যেসব ব্যবসায়ী স্বাস্থ্যবিধি মানবেন না, তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় বক্তব্য দেন রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন, চট্টগ্রাম দোকান মালিক সমিতি রাউজান উপজেলার সভাপতি ছৈয়দ মো. কামাল উদ্দিন, রাউজান ফকিরহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নৃপতি চৌধুরী, রাঙ্গুনিয়ার রওজারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইলিয়াছ চৌধুরী, দোভাষী বাজার সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, লিচুবাগান বাজার সমিতির সভাপতি হারুন সওদাগর প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।