ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভাঙচুরের মামলায় ডা. শাহাদাতের রিমান্ড আবেদন না মঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
ভাঙচুরের মামলায় ডা. শাহাদাতের রিমান্ড আবেদন না মঞ্জুর ডা. শাহাদাত হোসেন। ফাইল ছবি

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার ভাঙচুরের একটি মামলায় নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের ৭ দিনের রিমান্ড আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

​বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের ভার্চুয়াল আদালতে শুনানি শেষে  রিমান্ড আবেদন না মঞ্জুর করা হয়।

ডা. শাহাদাত হোসেনের আইনজীবী অ্যাডভোকেট এনামুল হক বাংলানিউজকে জানান, ডা. শাহাদাত হোসেনের কোতোয়ালী থানার এক মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত উভয় পক্ষের শুনানি শেষে তার রিমান্ড আবেদন নাকচ করেছেন।

 

গত ২৯ মার্চ বিকেলে নগরের কাজীর দেউড়িতে বিএনপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ানসহ ৫৭ জনের নাম উল্লেখ করে দুইটি মামলা করা হয়। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।