ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে ফেনসিডিল-গাঁজাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
সীতাকুণ্ডে ফেনসিডিল-গাঁজাসহ আটক ১ ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার ফৌজদারহাট ক্যাডেট কলেজ এলাকা থেকে ১৪৯ বোতল ফেনসিডিল ও ১৩ কেজি গাঁজাসহ মো. জামাল (৩৩) নামে এক প্রাইভেটকার চালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৭) সদস্যরা। এ সময়ে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ভোর পৌনে ৫টার দিকে বাংলাবাজার থেকে তাকে আটক করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। আটক মো. জামাল রাউজান উপজেলার ডাবুয়া এলাকার আব্দুল মালেকের ছেলে।

 

মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারের পেছনে ডালার ভেতর লুকিয়ে রাখা ফেনসিডিল ও গাঁজাসহ একজন মাদক বিক্রেতাকে আটক করা হয়। প্রাইভেটকারে দুইটি বস্তা থেকে জব্দ করা হয় ১৪৯ বোতল ফেনসিডিল, ১৩ কেজি গাঁজা। মাদক বহনের প্রাইভেটকার (চট্টমেট্রো-গ-১২-১৯৭৬) জব্দ করা হয়।  

তিনি জানান, আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদে জানান তিনি দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদকসেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৭০ হাজার টাকা । আটক ব্যক্তিসহ উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।