ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মে ৩, ২০২১
হাটহাজারীতে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার  ...

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নে মো. জসিম উদ্দিন (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩ মে) সকাল ৭টার দিকে রেললাইনের পাশে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ।

 

মো. জসিম উদ্দিন ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সিদ্দিক হাজির ছেলে। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার ওসি মো. রফিকুল আলম।

 

পরিবারের সূত্রে জানা যায়, দোকানের মালামাল কেনার জন্য রোববার (২ মে) চট্টগ্রাম নগরে আসেন মো. জসিম উদ্দিন। পরিবারে সঙ্গে সর্বশেষ রাত ৮টায় কথা হয়। তখন তিনি  মুরাদপুর এলাকায় আছেন বলে জানান। এরপর থেকে মোবাইল বন্ধ পাওয়া গেলে পরিবারের সদস্যরা চারদিকে খোঁজাখুঁজি করেন। হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের মনিয়া পুকুর পাড়ের উত্তর পাশে খন্ডলের ঘাটা সংলগ্ন রেললাইন এলাকায় একটি গাছের সঙ্গে গামছা মোড়ানো ঝুলন্ত অবস্থায় জসিমের মরদেহ দেখতে পান স্থানীয়রা। জসিমের দুটি সন্তান রয়েছে। জসিমকে প্রতিহিংসার শিকার হয়েই পরিকল্পিত হত্যা করা হয়েছে দাবি পরিবারের।  

হাটহাজারী থানার উপ-পরির্দশক (এসআই) মো. জসিম জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহের শরীরে কোনো আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, মে ০৩, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।