ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিকেএমইএর পরিচালক হলেন দুইজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মে ৩, ২০২১
বিকেএমইএর পরিচালক হলেন দুইজন ...

চট্টগ্রাম: বিকেএমইএর পরিচালনা পর্ষদে (২০১৯-২০২১) পরিচালক পদে অন্তর্ভু্ক্ত (কো-অপ্ট) হলেন রিনাউন অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সামসুল আজম ও সনেট টেক্সটাইল অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক গাজী মো. শহিদুল্লাহ্।  

সম্প্রতি বিকেএমইএর সভাপতি, সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড সভায় শূন্য পদের বিপরীতে এ দুইজন নতুন পরিচালক অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 
সোমবার (৩ মে) অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন পরিচালক মো. সামসুল আজম ও গাজী মো. শহিদুল্লাহকে বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন বিকেএমইএর পরিচালক আহম্মেদ নূর ফয়সাল ও চট্টগ্রাম কার্যালয়ের সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন প্রমুখ।
 

গাওহার সিরাজ জামিল নতুন পরিচালকদের উদ্দেশে বলেন, বর্তমান প্রেসিডেন্ট একেএম সেলিম ওসমানের নেতৃত্বে বর্তমান পর্ষদ করোনা সংকটে গার্মেন্টস শিল্পকে সুরক্ষা, নতুন বাজার সম্প্রসারণ, রফতানি প্রবৃদ্ধির হার বৃদ্ধি, নিট সেক্টরে অবকাঠামোগত উন্নয়ন, খাত ওয়ারি কমপ্লায়েন্স ও অগ্নিনিরাপত্তা নিশ্চিতকরণ, পরিবেশবান্ধব শিল্প চেইন এবং সর্বোপরি শ্রম সুশৃঙ্খল নিট সেক্টর গড়ার লক্ষ্যে যে কার্যক্রম অব্যাহত রেখেছে তা সম্পাদনে নতুন পরিচালকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।  

মো. সামসুল আজম এপেক্স ক্লাব অব পতেঙ্গার সাবেক সভাপতি ও এপেক্স বাংলাদেশের আজীবন সদস্য এবং গাজী মো. শহিদুল্লাহ্ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের জোন চেয়ারপারসন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং চট্টগ্রাম ডায়বেটিকস হাসপাতালের আজীবন সদস্য।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মে ০৩, ২০২১
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।