ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
নগরে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার 

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাই মালামালসহ সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে আকবরশাহ থানা পুলিশ।  

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আলমগীর (২৭), মো. মনজুর আলম (২৫), মো. লিটন (২৬), মো. শওকত(২৬),  মো. আব্দুস শুকুর মানিক (২৬) ও  মো. ছগির ওরফে সাগর(৫২)।  

পুলিশ জানিয়েছে, গত ১৮ সেপ্টেম্বর আকবরশাহ থানার পশ্চিম ফিরোজশাহ এলাকার দোকান মালিক মো. একরামুল করিম দোকান খোলার সময় ৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি আসে।

তার মধ্যে ২ জন ব্যক্তি খেলনা ক্রয় করার অজুহাত দেখিয়ে দোকানদারকে ব্যস্ত রাখে, অপর একব্যক্তি দোকানদারের পিছনে রাখা ছোট কাধ ব্যাগটি নিয়ে যায়। ব্যাগের ভিতরে থাকা নগদ ২ লক্ষ ৪০ হাজার টাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। পরে থানায় মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে নগরের বিভিন্ন এলাকা থেকে ৬জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়পি স্বীকার করেন।  

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বাংলানিউজকে বলেন, সংঘবদ্ধ পেশাদার চোর চক্রের ছয় সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা জেলায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ডে জড়িত। মো. ছগির ওরফে সাগর ছাড়া বাকিদের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।  
                        
বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।