ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার গ্রেফতার মো. হারুন, মো. শুক্কুর হোসেন, মো. সেলিম, মো. আবদুর রহিম সুমন ও কাজল।

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকা থেকে চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। তারা হলেন- মো. হারুন (২৮), মো. শুক্কুর হোসেন (৩৩), মো. সেলিম (৫০), মো. আবদুর রহিম সুমন (২৪) ও কাজল (৪০) ।

মঙ্গলবার (৫ অক্টোবর) বাংলানিউজকে এ তথ্য জানান বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, নগরের বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল মক্কা ওয়াশিং অ্যান্ড ডাইং থেকে গত ২৫ সেপ্টেম্বর দুপুরে ১ হাজার ৮০০ পিস প্যান্ট ওয়াশিং শেষে পটিয়া থানার শান্তিরহাট সান ফ্যাশন গার্মেন্টেসে পাঠানো হয়।

সান ফ্যাশন ফ্যাক্টরিতে ১ হাজার পিস প্যান্ট বুঝিয়ে দিলে সান ফ্যাশন ফ্যাক্টরি কর্তৃপক্ষ ৮০০ পিস প্যান্টের জন্য মক্কা ওয়াশিং অ্যান্ড ডাইংয়ের মালিক মো. মজিবুর রহমানকে ফোন করেন। ফ্যাক্টরিতে আসলে মো. মজিবুর রহমান তাদের ৮০০ পিস প্যান্ট কোথায় জিজ্ঞাসা করেন। মো. সেলিম ও মো. শুক্কুর হোসেনদের প্ররোচনায় ৮০০ পিস প্যান্ট সান ফ্যাশন ফ্যাক্টরিতে নিয়ে যাওয়ার সময় কাজলসহ অজ্ঞাতনামা ২-৩ জনের কাছে বিক্রি করা হয়। এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানার মামলা নম্বর (৪/১০/২০২১)।  

ওসি মো. কামরুজ্জামান জানান, বিভিন্ন এলাকায় তথ্যপ্রযুক্তির মাধ্যমে পণ্য চুরির একটি চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে বাকলিয়া থানার মিঞাখান নগর মেট ফ্যাক্টরির জাহাঙ্গীর বাসার পাশে খাল পাড় থেকে ফ্যাক্টরির চুরি যাওয়া ৭২৫ পিস প্যান্ট উদ্ধার করা হয়। চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad