ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টিকা নিয়ে চবির হলে উঠতে পারবেন বৈধ শিক্ষার্থীরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
টিকা নিয়ে চবির হলে উঠতে পারবেন বৈধ শিক্ষার্থীরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক হলগুলো আগামী ১৮ অক্টোবর খুলে দেওয়ার বিষয়ে প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ। তবে এবার শুধুমাত্র আবাসিক বৈধ শিক্ষার্থীরাই এক ডোজ টিকা নিশ্চিত হলে উঠতে পারবেন।

 

মঙ্গলবার (৫ অক্টোবর) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।  

এর আগে সোমবার (৪ অক্টোবর) রাতে অনলাইন মিটিংয়ে চবি উপাচার্য, উপ-উপাচার্য, রেজিস্ট্রার ও প্রভোস্টদের সভায় এ সিদ্ধান্ত হয়।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, সোমবার রাতে অনলাইন বিশ্ববিদ্যালয় উপাচার্য, উপ-উপাচার্য, রেজিস্ট্রার ও প্রভোস্টদের সভায় আগামী ১৮ অক্টোবর থেকে হল খোলার বিষয়ে প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে। হলের বৈধ শিক্ষার্থীদের মধ্যে যারা কমপক্ষে এক ডোজ টিকা নিয়েছেন, তাদের হলে উঠতে দেওয়া হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে টিকার আবেদন করা হয়েছে। মন্ত্রণালয় থেকে এখনো কিছু জানানো হয়নি। আগে থেকেই সিদ্ধান্ত ছিল কমপক্ষে এক ডোজ টিকা নিতে হবে শিক্ষার্থীদের। তাই টিকা পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।