ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বায়েজিদে বাসায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
বায়েজিদে বাসায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২  চিকিৎসাধীন দগ্ধ ব্যক্তিরা।

চট্টগ্রাম: নগরের বায়েজিদ থানাধীন বালুচরা এলাকায় একটি বাসার নিচতলায় বিস্ফোরণে ১ জন নিহত ও ২ জন দগ্ধ হয়েছেন।  

রোববার (১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে কাশেম কলোনির একটি ভবনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মো. ফারুক (২৩) চট্টগ্রাম কলেজ পূর্ব গেইট ধনার বাপের বাড়ির বাসিন্দা। তার পিতার নাম রবিউল ইসলাম। আহতরা হলেন- বালুছড়া তুফান রোড এলাকার ফোরকান উল্লাহ (৬০) ও কাশেম কলোনির মো. আলমের ছেলে কালাম (৩০)। দগ্ধ ২ জন শ্রমিক। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। ভবনটির নিচতলায় ব্যাচেলর বাসা ছিল বলে জানা গেছে।

                                                                               নিহত মো. ফারুক

বায়েজিদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টাফ অফিসার কবির হোসেন বাংলানিউজকে বলেন, সকাল পৌনে ১১টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পাইপলাইনের গ্যাস থেকে এ বিস্ফোরণ ঘটতে পারে। আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, বিস্ফোরণে দগ্ধ ৩ জনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সহকারী রেজিস্ট্রার ডা. আলী জামান বাংলানিউজকে বলেন, হাসপাতালে ভর্তি ২ জনের মধ্যে একজনের ৬০ শতাংশ ও অন্যজনের ৪৫ শতাংশ বার্ন রয়েছে। দুইজনেরই শ্বাসনালি পোড়া। এদের কেউই আশংকামুক্ত নয়।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১ 
বিই/এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa