ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াত বাঙালি জাতিসত্তা-বিরোধী: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
বিএনপি-জামায়াত বাঙালি জাতিসত্তা-বিরোধী: নাছির  বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াত বাঙালির জাতিসত্তার স্বাধীন অস্তিত্ব বিরোধী আতঙ্ক। এরা মানব সভ্যতা বিরোধী মধ্যযুগীয় আদিম বর্বর অপশক্তি।

এদের ছায়া যেন আমাদের গ্রাস করতে না পারে সে জন্য দলের তৃণমূল স্তরের নেতৃত্বকে সচেতন হতে হবে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে সংগঠনের দারুল ফজল মার্কেটের কার্যালয়ে বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের তিনটি ইউনিটের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

 

আ জ ম নাছির উদ্দীন বলেন, সুযোগ সন্ধানী ও সুবিধা আদায়কারী দলের কেউ যদি নিজের প্রভাব বলয় বিস্তারে এ অপশক্তিকে আশ্রয়-প্রশ্রয় দেন তা হলে তাকেও চরম মূল্য দিতে হবে। আমাদের মধ্যে আমরা কাউকে পছন্দ বা অপছন্দ করতে পারি। তবে এ জন্য কাউকে রাজাকার বলতে পারি না। যদি কেউ রাজাকার হয় সে দলে এতদিন বহাল আছে কেন- এ প্রশ্নের উত্তর খুঁজতে হবে।

তিনি নব নির্বাচিত ইউনিট কর্মকর্তাদের উদ্দেশে বলেন, মিছিল, সভা-সমাবেশ ও স্লোগান হবেই এবং এটাই শুধু সাংগঠনিক কর্মকাণ্ড নয়, বড় দায়িত্ব ও কর্তব্য সাধারণ মানুষের সুখে-দুুঃখে তাদের পাশে থাকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সরকারের অর্জন ও সফলতাগুলো ঘরে ঘরে পৌঁছে দেওয়া। কমিটিতে কে থাকল বা না থাকল এটা বড় কথায় নয়, যারা নির্বাচিত হয়েছেন তাদের সহযোগিতা করে যারা নির্বাচিত হননি তাদের যোগ্যতা প্রমাণ ও দলীয় সাংগঠনিক শৃঙ্খলা রক্ষা করে আগামীর জন্য নিজেকে তৈরি করতে হবে।  

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, শ্রম সম্পাদক আবদুল আহাদ, নির্বাহী সদস্য মোরশেদ আকতার চৌধুরী ও ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।