ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মাথায় আঘাত পেয়ে ইয়াসির আলী হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
মাথায় আঘাত পেয়ে ইয়াসির আলী হাসপাতালে ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্টের চতুর্থ দিনে ব্যাটিং করতে নেমে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন ইয়াসির আলী।  

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে তাকে নগরের পাহাড়তলীতে ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয় বলে জানান হাসপাতালের কো-অর্ডিনেটর ডা. মো. আরিফুল ইসলাম।

 

তিনি বাংলানিউজকে বলেন, মাঠে আঘাত পাওয়া ক্রিকেটার ইয়াসির আলীকে জরুরি বিভাগে আনা হয়েছে। চিকিৎসকরা মাথায় তেমন কোনও ফোলা ভাব দেখতে পাননি। তবে ডান পায়ে একটু সমস্যা হচ্ছে। তার সিটি স্ক্যান করা হচ্ছে। হাসপাতালের একজন নিউরোলজিস্ট তার চিকিৎসা করছেন। চিকিৎসকরা যদি মনে করেন, তাহলে হাসপাতালে ভর্তি করা হবে।

শাহিন শাহের বল আঘাত করে তার মাথার পেছনের দিকে। এসময় বাংলাদেশের অভিষিক্ত এই ব্যাটসম্যান ‘ঠিক আছি’ বলে আঙ্গুল দেখিয়েছিলেন।  

পানি পানের বিরতির আগেই শাহিন শাহ আফ্রিদির বাউন্সার ইয়াসির আলীর হেলমেটে আঘাত করে। মাঠে ফিজিও আসার পর তার সঙ্গে কথা বলে খেলা চালিয়ে গেলেও পানিপানের বিরতির সময় ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন এই মিডলঅর্ডার ব্যাটসম্যান। ৭২ বলে ৬টি চারে ৩৬ রান করেন তিনি। ইয়াসির উঠে যাওয়ায় পর উইকেটে আসনে মেহেদী হাসান মিরাজ। তবে ইয়াসিরের কনকাশন বদলি হিসেবে নুরুল হাসান সোহানের নাম নিশ্চিত করা হয়েছে। তিনি মাঠে ব্যাট ও বল দুটিই করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa