ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে: ডা.শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে: ডা.শাহাদাত ...

চট্টগ্রাম: সরকার বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করে বাংলাদেশের অস্তিত্বকে বিলীন করার ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন।

বুধবার (৮ ডিসেম্বর) বিকালে প্রবর্তক মোড়ে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) চট্টগ্রাম শাখার মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার চিকিৎসকরা বলছেন, অতি দ্রুত বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য উন্নত দেশ আমেরিকা, যুক্তরাজ্য বা জার্মানিতে না পাটালে তার জীবন রক্ষা করা মুশকিল হয়ে যাবে। চিকিৎসকরা পরিষ্কার করে বলেছেন, আমরা যা কিছু করা সম্ভব তা করেছি। আমাদের কাছে সেই উন্নত প্রযুক্তি নেই যা দিয়ে দেশে বেগম খালেদা জিয়াকে পরবর্তী চিকিৎসা দেওয়া সম্ভব হবে। তাই তাকে অবিলম্বে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন।

বিশেষ অতিথির বক্তব্যে নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়া এ দেশের মানুষের কল্যাণের জন্য, গণতন্ত্র ও সার্বভৌমত্ব রক্ষার জন্য আপসহীন ভূমিকা রেখেছেন। সে জন্য আজ সারা দেশের মানুষ তার মুক্তি চায়, সুচিকিৎসা চায়।

ড্যাব চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. জসিম উদ্দীনের সভাপতিত্বে এবং ড্যাব কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ডা. এস এম সারোয়ার আলমের পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।  প্রধান বক্তার বক্তব্য দেন ড্যাব চট্টগ্রাম জেলার সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক। বক্তব্য দেন ড্যাব চট্টগ্রাম শাখার উপদেষ্টা ডা. মো. আব্দুল মান্নান, ডা. মো. আবুল কালাম,ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. আব্বাস উদ্দীন, ড্যাব চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী, সহ সভাপতি ডা. কাজী মাহবুব আলম, ডা. রাহাত খান অন্জন, চমেক শাখার যুগ্ম সম্পাদক ডা. মিনহাজুল আলম, ড্যাব চমেক শাখার সাংগঠনিক সম্পাদক ডা. তানভীর হাবিব তান্না, ডা. ইয়াছিন আরাফাত, দপ্তর সম্পাদক ডা. মোহাম্মদ মইনুদ্দীন মইন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. কমরুদ্দিন চৌধুরী শোয়েবসহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa