ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৩

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
চবি ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৩

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: কথা কাটাকাটির জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহিদ আব্দুর রব হলে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাংলার মুখের অনুসারী চবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের আলাউদ্দিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের জিহাদ। অপরজন একাকার গ্রুপের অনুসারী খালিদ।

এছাড়া একজন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী আহত হন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিবাদে জড়ানো পক্ষ দুটি হলো ছাত্রলীগের বগি ভিত্তিক উপগ্রুপ বাংলার মুখ ও একাকার। ঝামেলায় জড়ানোর পর শহিদ আব্দুর রব  হলে থাকা একাকার গ্রুপের কর্মীদের কয়েকটি রুম থেকে বের করে দেয় বাংলার মুখ। শেষ খবর পাওয়া পর্যন্ত উভয় পক্ষের ৩ কর্মী আহত হয়েছেন।

একাকার গ্রুপের নেতা সালেহ আকরাম বাপ্পি বাংলানিউজকে বলেন, বাংলার মুখের কর্মীদের অতর্কিত হামলায় আমাদের দুইজন ছেলে আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে থাকায় আহতরা হল থেকে বের হতে পারছে না।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, রাত ১১ টার দিকে ছাত্রলীগের দুই পক্ষের ছেলেদের মধ্যে ঝামেলা হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উভয়পক্ষের মধ্যে মিমাংসার চেষ্টা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।  

বাংলাদেশ সময়: ০০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।