ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চেক প্রতারণা, আরজে নিরবসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
চেক প্রতারণা, আরজে নিরবসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ...

চট্টগ্রাম: চেক প্রতারণার অভিযোগে কিউকমের চেয়ারম্যান মো.আইয়ুব আলী, এমডি মো.রিপন মিয়া, সেলস এক্সিকিউটিভ তানভির চৌধুরী ও হেড অব সেলস হুমায়ুন কবির নিরব প্রকাশ আরজে নিরবের বিরুদ্ধে মামলা করা হয়েছে।  

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলার বাদী ব্যবসায়ী মো.ফারুক বাংলানিউজকে বলেন, লোভনীয় কিউকমের বিজ্ঞাপন দেখে প্রভাবিত হয়ে ৩ লাখ ৪২ হাজার টাকার পণ্যের অর্ডার দিয়েছিলাম। কিন্তু দীর্ঘ সময়ে কোনও পণ্য সরবরাহ করা হয়নি।

পরে পণ্য সরবরাহ করতে না পারলে অফিসে যোগাযোগ করলে চেক দেওয়া হয়। চেক ব্যাংকে কয়েকবার জমা দেওয়া হলেও একাউন্টে টাকা না থাকার কারণে ফেরত দেন ব্যাংক কর্তৃপক্ষ। পরে আইনজীবীর মাধ্যমে নোটিশ প্রদান করা হলেও কোনও উত্তর দেয়নি।  

অ্যাডভোকেট মোহাম্মদ সালেহ উদ্দীন বাংলানিউজকে বলেন, চেক প্রতারণার অভিযোগে ই-কমার্স প্ল্যাটফর্ম কিউকমের চেয়ারম্যান মো.আইয়ুব আলী, এমডি মো.রিপন মিয়া ও হেড অব সেলস হুমায়ুন কবির নিরব প্রকাশ প্রকাশ আরজে নিরবসহ চারজনের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে তাদের বিরুদ্ধে সমন জারি করেছেন।

বাংলাদেশ সময়:১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।