ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিজয় দিবস উপলক্ষে পেনিনসুলায় সপ্তাহব্যাপী ফুড ফেস্টিভ্যাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
বিজয় দিবস উপলক্ষে পেনিনসুলায় সপ্তাহব্যাপী ফুড ফেস্টিভ্যাল

চট্টগ্রাম: মহান বিজয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে হোটেল দি পেনিনসুলায় ‘বিজয় ধ্বনি প্রাইড অফ ভিক্টরি’- শিরোনামে সপ্তাহব্যাপী ফুড ফেস্টিভ্যাল আয়োজন করা হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) শুরু হওয়া এ ফেস্টিভ্যাল চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত।

 

বিশেষায়িত এই বুফে আয়োজনে নানা স্বাদের ঐতিহ্যবাহী বাংলা খাবারের পাশাপাশি থাকবে আন্তর্জাতিক খাবারের বুফে এক্সট্রাভ্যাগানজা। ফেস্টিভ্যালে আগত অতিথিরা লাঞ্চ এবং ডিনারে এসব খাবারের স্বাদ গ্রহণ করতে পারবেন।

জনপ্রতি মাত্র ১৪৯৯ টাকায় বুফে লাঞ্চ এবং ৩০০০ টাকায় বুফে ডিনার (অল ইনক্লুডিং) উপভোগ করতে পারবেন। এছাড়া ডিনার বুফেতে থাকবে এক্সক্লুসিভ ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার।

বুধবার (১৫ ডিসেম্বর) সপ্তাহব্যাপী ফুড ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেনিনসুলা চিটাগাং’র জেনারেল ম্যানেজার সুমেধা গুণাওয়র্ধানা।  

এই সময় তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের প্রতি সম্মান জানিয়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং নিঃস্বার্থভাবে কাজের মাধ্যমে আমাদের মাতৃভূমিকে ‘সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে পারবো।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।