ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে হবে: রানা দাশগুপ্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে হবে: রানা দাশগুপ্ত ...

চট্টগ্রাম: হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত বলেছেন, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও মুক্তিযুদ্ধভিত্তিক চিত্র প্রদর্শনী এবং মানবিক কর্মকাণ্ড ভবিষ্যত প্রজন্মকে উজ্জীবিত করবে। মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে অসম্প্রাদায়িক দেশ গড়ার বিকল্প নেই।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে নগরের পাথরঘাটা গীর্জার মোড় মুক্তি ব্লাড ব্যাংকের আয়োজনে মুক্তিযোদ্ধা সম্মাননা এবং গরীব ও অসচ্ছল ব্যক্তিদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এর আগে সকালে চট্টগ্রামের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীত পরিবেশন, ফ্রি চিকিৎসা সেবা, বিনামূল্যে রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করা হয় শতাধিক মানুষের।

 

রাজীব দাশের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। রাতে দ্বিতীয় পর্বের কর্মসূচি দেশের স্বনামধন্য ব্যান্ড দলের পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।