ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশকে এগিয়ে নিতে দায়িত্বশীল হওয়ার আহ্বান চমেবি উপাচার্যের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
দেশকে এগিয়ে নিতে দায়িত্বশীল হওয়ার আহ্বান চমেবি উপাচার্যের ...

চট্টগ্রাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়  (চমেবি)হলরুমে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  
 
সভায় উপাচার্য অধ্যাপক ডা. ইসমাইল খান বলেন , দেশকে ভালোবাসতে হলে সবাইকে নিজের দায়িত্বের প্রতি আন্তরিক ও সৎ হতে হবে।

বঙ্গবন্ধুর আরাধ্য সোনার বাংলা গঠনে সকলকে মনন ও মগজে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে।  দেশকে এগিয়ে নিতে সবাইকে দায়িত্বশীল হতে হবে।

উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় আলোচনা করেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডিন ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আখতার, ডিন অধ্যাপক ডা. মনোয়ারুল হক শামীম, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. দেলোয়ার হোসেন, রেজিস্টার (ভারপ্রাপ্ত) ডা. হাসিনা নাসরিন, প্রধান প্রকৌশৌলী ফরহাদ রশীদ, শাহাদাত হোসেন, এইচ এম মাসুদ, মেজবাহ হাকিম, আলাউদ্দিন স্বপন, কাজী মুশফিক সালেহীন।  

সকালে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির পিতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। বিকেলে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেন উপাচার্য সহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা। সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।