ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের সহায়তায় চেক বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের সহায়তায় চেক বিতরণ

চট্টগ্রাম: সাতকানিয়ায় দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে সাতকানিয়া উপজেলায় পরিষদ প্রাঙ্গণে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে এই চেক বিতরণ করেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মোহাম্মদ নেজামউদ্দীন নদভী।

 

২১টি চেকে ক্যান্সার, কিডনী ও লিভার সিরোসিসসহ বিভিন্ন ব্যাধিতে আক্রান্তদের মধ্যে মোট ১০ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সজীব রুদ্র,  সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন।

এই সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, রুপ কুমার নন্দী খোকন, আবুল কালাম, ইউপি চেয়ারম্যান আনম সেলিম উদ্দিন, সাইদুল ইসলাম দুলাল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি কে এম পারভেজ, সাতকানিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুক ইমু, পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক মো. ইদ্রীস ও মো.ইমরান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।