ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের বিভাগীয় কমিশনারকে সংবর্ধনা মুক্তিযোদ্ধা সংসদের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
চট্টগ্রামের বিভাগীয় কমিশনারকে সংবর্ধনা মুক্তিযোদ্ধা সংসদের ...

চট্টগ্রাম: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব হিসেবে পদোন্নতি পেয়ে চট্টগ্রাম থেকে বিদায় উপলক্ষে বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর নেতারা।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভাগীয় কমিশনারকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগরীর পক্ষ থেকে ক্রেস্ট ও হোটেল সেন্টমার্টিন লিমিটেডের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র চট্টগ্রামের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, হোটেল সেন্ট মার্টিন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাজি এএসএম জাকির হোসেন মিজান, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, কোতোয়ালী থানার কমান্ডার সুরন্দ্র নাথ সেন, চান্দগাঁও থানার কমান্ডার কুতুব উদ্দিন চৌধুরী, সদরঘাট থানার সাবেক কমান্ডার অঞ্জন কুমার সেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম সন্তান কমান্ডের উপদেষ্টা তারেক মাহমুদ পাপ্পু, সন্তান কমান্ডের সদস্য ও হোটেল সেন্ট মার্টিন লিমিটেডের পরিচালক (অপারেশন্স) ইঞ্জিনিয়ার আসিফ ইসতিয়াক প্রমুথ।

বিভাগীয় কমিশনার বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, জাতি তাঁদের আজীবন শ্রদ্ধাভরে মনে রাখবেন।  

মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে তিনি সব সময় কাজ করে যাবেন বলে প্রত্যয়ের কথা জানান বিভাগীয় কমিশনার।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa