ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সামর্থবানদের প্রতি অনুরোধ, শীতার্তদের পাশে দাঁড়ান’ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
‘সামর্থবানদের প্রতি অনুরোধ, শীতার্তদের পাশে দাঁড়ান’ 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শীতের তীব্রতা থেকে রক্ষা পাওয়ার জন্য আমরা রকমারি শীত বস্ত্র পরিধান করি। কিন্তু আমাদের পাশে বসবাসরত অনেক মানুষের শীতের তেমন কোনো কাপড় নেই।

কোনো উপায় না থাকায় শীতের তীব্রতাকে মেনে নিয়েই তারা দিন কাটাচ্ছে। যারা সামর্থবান রয়েছেন তাদের প্রতি অনুরোধ শীতার্তদের পাশে দাঁড়ান 

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে শাহ আমানত সেতু সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে আ.লীগের অঙ্গ সংগঠনগুলো উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, মানুষের পাশে জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার এখনই সময়। আসুন আমরা মানুষের কথা ভাবি এবং সাহায্যের হাত বাড়িয়ে দিই। একটি কাপড়, একটি কম্বল দিয়ে হলেও তাদের পাশে দাঁড়াই। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মহৎ ও পুণ্যময় কাজ।  

বক্সিরহাট ওয়ার্ড ‘গ’ ইউনিট আওয়ামী লীগের নেতা এইচ এম সেলিম উদ্দিন সেকুর সভাপতিত্বে ও ওয়ার্ড যুবলীগের সদস্য মহিউদ্দিন তারেকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদস্য সচিব মুক্তিযোদ্ধা শহীদুল হক চৌধুরী, নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেলাল আহমদ, লায়ন আলী আশরাফ আজগরী, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম রাব্বানী মনি, চাক্তাই আড়তদার সমিতির নেতা আসাদুর রহমান বাবু, বক্সিরহাট ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শওকত আকবর, আওয়ামী লীগ নেতা আলমগীর বাদশা, মহানগর যুবলীগের সংগঠক তানজীরুল হক চৌধুরী, দিদারুল আলম,  মহানগর ছাত্রলীগের উপধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ চৌধুরী, ওয়ার্ড যুবলীগ নেতা আজম খান রাশেদ, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো আবদুল মুকিত, বাকলিয়া থানা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক মো মামুন, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক মো. সাদিব, সিটি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা মো. মাঈনুদ্দিন, বেসরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা মো. আবীর, মো. সোহেল, সাইফুল আলম সোহেল, ইফতেখার উদ্দিন সুজন, প্রান্ত রায়, শ্রমিকলীগ নেতা রবিউল আলম আজিজ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।