ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোগী সেজে সিএনজি ছিনতাই, পুলিশের হাতে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
রোগী সেজে সিএনজি ছিনতাই, পুলিশের হাতে ধরা ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার আনন্দবাজার সম্রাট হোটেলের সামনে থেকে ছিনতাইকারী দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  তারা হলেন- হাটহাজারী থানার চারিয়া এলাকার মির্জাপুর খয়রাতির বাড়ির মৃত অলি আহাম্মদের ছেলে শাহাব উদ্দীন (২৪) ও একই এলাকার দেওয়ান পাড়ার বড় বাড়ির মো. আব্দুস শুক্কুরের ছেলে মো. আলাউদ্দিন (২৯)।

এ সময় ১টি ছিনতাই করা সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর সাড়ে ৩টার দিকে অভিযান চালিয়ে ছিনতাইকারী দলের দুই সদস্যকে গ্রেফতার ও একটি ছিনতাই করা সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। আসামিরা গভীর রাতে নগরের বিভিন্ন মোড়ে অবস্থান নেয়। নির্দিষ্ট কোনো সিএনজি অটোরিকশাকে টার্গেট করে, হঠাৎ অসুস্থ হওয়ার ভান ধরে একজন পড়ে যায়। অন্য একজন টার্গেট করা সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে অসুস্থ ব্যক্তিকে হাসপাতালের নিয়ে যেতে হবে বলে দ্রুত সিএনজি অটোরিকশায় তোলেন। সিএনজি অটোরিকশাক হাসপাতালে যাওয়ার সময় নির্জন জায়গায় সিএনজি অটোরিকশা চালককে মারধর করে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।