ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উত্তর আগ্রাবাদে টিআর প্রকল্পের চেক বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
উত্তর আগ্রাবাদে টিআর প্রকল্পের চেক বিতরণ ...

চট্টগ্রাম: শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ডা. মো. আফছারুল আমীনের উদ্যোগে ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে সরকারের টিআর প্রকল্পের চেক বিতরণ করা হয়েছে।  

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডা. আফছারুল আমীনের বড় ছেলে ফয়সাল আমীন।

তিনি ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার মসজিদ, কবরস্থান, রাস্তা, ড্রেন সংস্কার ও উন্নয়নে অর্থ বরাদ্দের এ চেক বিতরণ করেন।

তিনি বলেন, মানুষের ভালোবাসার প্রতিদান দিতে উত্তর আগ্রাবাদসহ চট্টগ্রাম-১০ আসনের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমার বাবা ডা. আফছারুল আমীন নিরলস কাজ করে যাচ্ছেন।

চট্টগ্রামের শিক্ষা, স্বাস্থ্য ও খেলাধুলার উন্নয়ন ত্বরান্বিত করতে তিনি অবদান রেখে চলেছেন। তরুণ-মেধাবীদের জন্যও রয়েছে তার নানা উদ্যোগ।

মনসুরাবাদ ক্রিয়েটিভ ক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা মো. সাইফুদ্দীন। এতে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো. জাকেরিয়া।  

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অধ্যাপক আবদুল বারেক, মো. তৈয়ব, মো. হোসেন, এয়াকুব, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, মো. ইকবাল, ইকবাল করিম, আব্দুল্লাহ আল মামুন, নুর মো. তারেক, আব্দুল্লাহ আল হারুন, রাহাত সালাম জন, আনিছ, আব্দুর নুর অভি, সায়েম, ফারুক, সুমন, আরিফ আহমেদ, আজিজুল হাকিম পিয়াস, বাবু, পুষন, অভি, জীবন, আসিফ, মনোয়ার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।