ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিরাজুল হক মিয়া জহুর-আজিজের উত্তরসূরি: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
সিরাজুল হক মিয়া জহুর-আজিজের উত্তরসূরি: নাছির  ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রয়াত সিরাজুল হক মিয়া জহুর-আজিজের উত্তরসূরি। তিনি রাজনীতিকে অর্থ-বিত্ত কামাইয়ের হাতিয়ার হিসেবে ব্যবহার করেননি, নেতাকর্মীদের সুখ-দুখের সাথী ছিলেন।

বৃহস্পতিবার ( ১০ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত সিরাজুল হক মিয়ার ২৮তম মৃত্যুবার্ষিকীতে চৈতন্যগলি কবরস্থানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে  মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, মরহুম সিরাজুল হক মিয়া চট্টগ্রামে আওয়ামী পরিবারের গণভিত্তি দিয়েছেন। দলের দুঃসময়ে তিনি নেতা-কর্মীদের আশ্রয় দিয়েছিলেন। এমন একজন নেতার জীবনাদর্শ অনুসরণ করে শুদ্ধ রাজনৈতিক চর্চা করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, উপদেষ্টামণ্ডলীর সদস্য সফর আলী, শেখ মোহাম্মদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, ড. নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, ওয়ার্ড আওয়ামী লীগের মো. গিয়াস উদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।