ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় নিহত ডা. সামিনাকে বহনকারী রিকশাচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
সড়ক দুর্ঘটনায় নিহত ডা. সামিনাকে বহনকারী রিকশাচালক গ্রেফতার

চট্টগ্রাম: নগরের কাজীর দেউড়ির সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ডা. সামিনা আক্তারকে বহনকারী রিকশাচালক মো. হৃদয়কে (১৯) গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ ।  

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

মো. হৃদয় কুমিল্লা জেলার ভাঙ্গুরা থানার ভূঁইয়া বাড়ির মো. নাছির উদ্দিনের ছেলে বলে জানা গেছে। তিনি বর্তমানে নগরের বাকলিয়া থানার মিয়া সওদাগরের পোল এলাকার মফিজ মেম্বারের বাড়িতে বসবাস করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন বাংলানিউজকে বলেন, অটোরিকশা বেপরোয়া গতি ও ডা.সামিনাকে বহনকারী রিকশাচালক হৃদয়ের ভুলেই দুর্ঘটনাটি ঘটেছে। সিসিটিভি ফুটেজ দেখে আমাদের মনে হয়েছে। সিএনজি অটোরিকশাচালক সিদ্দিককে দুর্ঘটনার দিন রাতেই গ্রেফতার করা হয়েছে।  

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দুই দিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ডা. সামিনা আক্তার বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মৃত্যুবরণ করেন। ডা. সামিনা আক্তার ইউএসটিসি মেডিক্যাল কলেজের সাবেক ছাত্রী। তিনি সাউদার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের আইসিইউতে দায়িত্বরত ছিলেন। গ্রামের বাড়ি ফেনী জেলায়, তিনি নগরের চকবাজার থানার মেহেদীবাগ এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার সাবেক স্বামী মীর ওয়াজেদ আলীও একজন চিকিৎসক। তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে।  

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।