ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফ্রিতে খাবার না দেওয়ায় বাবুর্চিকে পেটালেন ছাত্রলীগ কর্মীরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
ফ্রিতে খাবার না দেওয়ায় বাবুর্চিকে পেটালেন ছাত্রলীগ কর্মীরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ফ্রিতে খাবার না দেওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হলের বাবুর্চি আবুল হাসেমকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তরা শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের কর্মী বলে জানা গেছে।

 

মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ডায়নিংয়ে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোখলেছ, ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের সাদ্দাম হোসেন ও লোকপ্রশাসন বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোরশেদ।

জানা যায়, অভিযুক্ত তিনজন দর্শন বিভাগের র‌্যাগ ডে অনুষ্ঠানের জন্য রান্না করা খাবার থেকে ফ্রিতে তিনটি প্যাকেট নিতে চান। এসময় বাবুর্চি হাসেম তাদের খাবার দিতে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা ১ হাজার টাকা দিতে বলেন। এসময় টাকা না দেয়াতে মারধর করা হয় বাবুর্চি হাসেমকে। মারধরের আঘাতে পেট ও মাথা থেকে রক্তক্ষরণ হয়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বিজয় গ্রুপের নেতা মোহাম্মদ ইলিয়াস বাংলানিউজকে বলেন, আমি তাদেরকে চিনি না। আমাদের গ্রুপের কোনও কর্মী কখনোই বিশ্ববিদ্যালয়ের একজন কর্মচারীকে মারধরের মতো ঘৃণ্য কাজ করবে না। ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আমরা প্রশাসনকে অনুরোধ করেছি।  

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র সোহরাওয়ার্দী হলের বাবুর্চিকে মারধর করেছে৷ আমরা দ্রুতই তাদের চিহ্নিত করব। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।