ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘প্রধানমন্ত্রী দিনে-রাতে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
‘প্রধানমন্ত্রী দিনে-রাতে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন’ লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ আয়োজিত সুধী সমাবেশে অতিথিরা

চট্টগ্রাম: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগ্রাম ও রাজনৈতিক প্রজ্ঞার মধ্য দিয়ে ক্ষমতায় থেকে দিনে-রাতে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। আর এ ধারাবাহিকতা রক্ষা করতে হলে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

’ 

শুক্রবার (১১ মার্চ) সকালে লোহাগাড়ার বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ আয়োজিত সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

শিক্ষা, স্বাস্থ্য, নিরাপত্তাসহ সব সুযোগ দিয়ে শেখ হাসিনা জনগণকে জনশক্তিতে পরিণত করেছেন জানিয়ে প্রতিমন্ত্রী সব ভেদাভেদ ভুলে দুর্নীতি ও লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার পরিকল্পনাকে বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানান।

বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ আগামীতে লোহাগাড়ায় নানা উন্নয়ন কর্মকাণ্ডের পরিকল্পনার কথা তুলে ধরে বলেন, সব শর্ত পূরণ হলে লোহাগাড়া আগামীতে পৌরসভায় পরিণত হবে।

সভায় আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, দেশের সব জায়গায় সরকার সমানভাবে উন্নয়ন করে যাচ্ছে। উন্নয়নের মাধ্যমে পৃথিবীর বুকে বাংলাদেশের নাম স্মরণীয় করে রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

১ নম্বর বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়ার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রামের জেলা প্রশাসক মমিনুর রহমান, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।