ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: দশটি দেশের অংশগ্রহণে এসএ গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১৮ মার্চ শুরু হচ্ছে বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট। ৫ দিনব্যাপী এ টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, শ্রীলংকা, ইরান, কানাডা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, কুয়েত ও মিশরের ৩২ জন পুরুষ ও ১৬ জন নারী খেলোয়াড় অংশ নেবেন।

এ টুর্নামেন্টের মাধ্যমে বাংলাদেশ দ্বিতীয়বারের মতো প্রফেশনাল স্কোয়াশ অ্যাসোসিয়েশন (পিএসএ) এ ইভেন্টের আয়োজন করতে যাচ্ছে।

বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশন আয়োজিত এ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন হয়েছে শনিবার (১২ মার্চ) দুপুরে চিটাগং ক্লাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলাম, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন আলম, ফেডারেশন ও চিটাগং ক্লাবের সচিব কমান্ডার (অব) আশরাফ উদ্দিন, স্কোয়াশের মেম্বার ইনচার্জ আজিজুল হাকিম, নির্বাহী পর্ষদ সদস্য, অংশগ্রহণকারী খেলোয়াড়, আমন্ত্রিত অতিথিরা। সঞ্চালনায় ছিলেন এসএ গ্রুপের জিএম সৈয়দ রাফিদুল আলম।

সাজ্জাদ আরেফিন বলেন, বঙ্গমাতা স্মরণে আয়োজিত এ প্রতিযোগিতায় সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। যুব সমাজকে খেলাধুলায় সম্পৃক্ত করতে পারলেই দেশ ও জাতির উন্নয়ন সম্ভব। এসএ গ্রুপ স্কোয়াশের উন্নয়ন, নতুন খেলোয়াড়দের প্রশিক্ষণসহ প্রয়োজনীয় সব ধরনের সহায়তা দিতে বদ্ধপরিকর।  

ইতিমধ্যে আমরা বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি এবং ফেডারেশন আয়োজিত সব টুর্নামেন্টে মুসকান ড্রিংকিং ওয়াটার সরবরাহ করে যাচ্ছি।

ফেডারেশন সাধারণ সম্পাদক বলেন, ছেলে ও মেয়েদের নিয়ে চট্টগ্রামে এত বড় দুইটি প্রতিযোগিতা একই সময়ে আয়োজন করা চ্যালেঞ্জিং কাজ। সফলভাবে প্রতিযোগিতা সম্পন্ন করলে বিশ্বে বাংলাদেশের সুনাম, পরিচিতি ও ভাবমূর্তি বহুগুণে বাড়বে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।