ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপির মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে ব্যাপক সাড়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
পিটুপির  মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে ব্যাপক সাড়া পিটুপি আয়োজিত ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে’ ব্যাপক সাড়া

চট্টগ্রাম: একই ছাদের নিচে বাড়ি নির্মাণ ও ঘর সাজানোর সব ধরনের প্রোডাক্ট নিয়ে পিটুপি আয়োজিত ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে’ ব্যাপক সাড়া পড়েছে। নগরের মেহেদিবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো-রুমে সোমবার (২৮ মার্চ) থেকে বড় পরিসরে সপ্তাহব্যাপী ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’ শুরু হয়।

শুরুর দিন থেকেই ক্রেতা দর্শনার্থীদের উপচে পড়া ভিড় দেখা গেছে দুই ভেন্যুতেই। দ্বিতীয়বারের মতো আয়োজিত এই এক্সপোতে এক্সক্লুসিভ ছাড়ে পাওয়া যাচ্ছে ভবন নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সব ধরনের পণ্য।
বিভিন্ন পণ্যের ওপর দেওয়া হচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা।

‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে শুরু থেকেই পিটুপি ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সব কিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি বা বাণিজ্যিক ভবনের ডিজাইন থেকে শুরু করে, পরিপূর্ণ নির্মাণ, সব ধরনের বিল্ডিং ম্যাটেরিয়ালস, ফার্নিচারসহ আধুনিক ও অভিজাত জীবনযাত্রার পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি মেহেদিবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের এক্সপেরিয়েন্স সেন্টারে।

সোমবার দুই শো-রুমেরই ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’ শুরু হওয়ার পর থেকেই ক্রেতা দর্শনার্থীদের ব্যাপক সাড়া মিলছে। বিশেষ করে যারা নতুন বাড়ি নির্মাণ করছেন বা যারা নিজেদের বাড়িকে মনের মতো করে সাজিয়ে তোলার পরিকল্পনা করেছেন তারা এই এক্সপো থেকে তাদের প্রয়োজনীয় সবকিছুই কিনতে পারছেন।

পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে রয়েছে টাইলস, স্যানিটারি প্রোডাক্ট, কার্টেন, হোম ডেকোর ও লাইটিংসহ বিল্ডিং নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সবকিছু। এক্সপো উপলক্ষে নির্ধারিত পণ্যের ওপর দেওয়া হচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এ ছাড়া এই এক্সপো থেকে সবাই এক্সপার্ট সল্যুশন ও প্রোডাক্ট কনসালটেন্সি নিতে পারছেন সম্পূর্ণ বিনা খরচে।  শনিবার (২ এপ্রিল) পর্যন্ত এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এক্সপো সবার জন্য উন্মুক্ত।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ৩১ মার্চ, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।