ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানসম্পন্ন স্বাস্থ্যসেবা দিতে ইম্পেরিয়ালের সঙ্গে ভারতের এ্যাপোলোর চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
মানসম্পন্ন স্বাস্থ্যসেবা দিতে ইম্পেরিয়ালের সঙ্গে ভারতের এ্যাপোলোর চুক্তি

চট্টগ্রাম: মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ইম্পেরিয়াল হাসপাতাল এবং ভারতের চেইন এ্যাপোলো হসপিটালসের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ইম্পেরিয়াল হাসপাতালের পক্ষে চেয়ারম্যান অধ্যাপক ডা. রবিউল হোসেন এবং এ্যাপোলো হসপিটালসের পক্ষে প্রেসিডেন্ট অনকোলজি অ্যান্ড ইন্টারন্যাশনাল হেড দীনেশ মাধবান চুক্তিতে স্বাক্ষর করেন।

 

এ চুক্তির মাধ্যমে, ইম্পেরিয়াল হাসপাতালের অপারেশন এবং ম্যানেজমেন্ট এ্যাপোলো হসপিটালসের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হবে। সেই সঙ্গে হাসপাতালটি এ্যাপোলো-ইম্পেরিয়াল হাসপাতাল নামে পরিচালিত হবে, যাতে উন্নত ও মানসম্পন্ন স্বাস্থ্যসেবা দেওয়া সম্ভব হয়।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইম্পেরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আমজাদুল ফেরদৌস চৌধুরী, বোর্ড মেম্বার এম এ মালেক, শওকত হোসেন, ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও নাফিদ নবী।  

এসময় দীনেশ মাধবান বলেন, ইম্পেরিয়াল হাসপাতালের সঙ্গে এই পার্টনারশীপে আমরা গর্বিত। বাংলাদেশে এ্যাপোলো হাসপাতালের প্রায় দুই দশকের হাসপাতাল পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। বাংলাদেশীদের কাছে এ্যাপোলো হাসপাতাল আশার আলো হয়ে আছে। ক্লিনিক্যাল ও মেডিক্যাল দক্ষতার অভিজ্ঞতা নিয়ে বাংলাদেশে সর্বোচ্চমানের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ আমাদের অঙ্গীকার।
 
ইম্পেরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ডা. রবিউল হোসেন বলেন, এ্যাপোলোর সঙ্গে এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বাংলাদেশে প্রত্যাশিত মান সম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদানের এক নতুন অধ্যায়ের সূচনা হল।  

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।