ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ।

চট্টগ্রাম: পবিত্র রমজান মাসব্যাপী পথচারী রোজাদার ও অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে প্রথম দিন ২ হাজার জনকে ইফতার দিয়েছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

রোববার (৩ এপ্রিল) সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের ব্যবস্থাপনায় বিকেল ৫টায় নগরের এনায়েত বাজার মোড় ও বিআরটিসি এলাকায় ইফতার বিতরণ করা হয়।

 

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী তার জীবদ্দশায় রমজান মাসজুড়ে মানুষের পাশে দাঁড়াতেন সহায়তার হাত বাড়িয়ে দিতেন।

আজ তিনি বেঁচে নেই। তার সুযোগ্য সন্তান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশনায় মহিউদ্দিন চৌধুরীর একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমরাও চেষ্টা করছি পবিত্র মাহে রমজানে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। মানুষকে একটু হলেও সহযোগিতা করতে। যাতে সাধারণ মানুষ যেন রমজানে কষ্ট না পায়।

এ সময় উপস্থিত ছিলেন ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সলিমুল্লাহ বাচ্চু, নগর যুবলীগ সদস্য মোহাম্মদ আব্দুল আওয়াল, নগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মোরশেদুল আলম, মোহাম্মদ জাহেদ, দেলোয়ার হোসেন, হোসাইন আহম্মেদ রুবেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।