ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
মাদক মামলায় ২ জনের কারাদণ্ড প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার এক মাদক মামলায় ২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (৪ এপ্রিল) বিকেলে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার সারবং গ্রামের আলীর ডেইল এলাকার সৈয়দ হোসেন (৫০) ও একই এলাকার আলী আহাম্মদ (৫২)।

আদালত সূত্র জানা যায়, নগরের কোতোয়ালী থানার কাজীর দেউড়ি ভিআইপি টাওয়ারের নিচতলা থেকে ২০১৩ সালের ৪ জুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল দুইজনকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়। একই বছরের ২৬ জুন ২ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের পর চারজন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত এ রায় দেন।

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মাদক মামলায় সৈয়দ হোসেন ও আলী আহাম্মদ নামে দুইজন আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত।  তার মধ্যে সৈয়দ হোসেনকে ৬ বছরের ও আলী আহাম্মদকে ৫ বছরের কারাদণ্ড দেন আদালত। একই সঙ্গে আদালত দুই আসামিকে ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দেন। আসামি দুই জন জামিন নিয়ে পলাতক রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ৪ এপ্রিল, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।