ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মনিটরিং টিমের অভিযানে লাখ টাকা জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
মনিটরিং টিমের অভিযানে লাখ টাকা জরিমানা 

চট্টগ্রাম: রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের বাজার মনিটরিং টিমের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।  

শনিবার (৯ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের কাজীর দেউড়ি, রিয়াজউদ্দিন বাজার, বহদ্দারহাট ও খাতুনগঞ্জে এ অভিযান পরিচালনা করা হয়।

নগরের কাজীর দেউড়ি এলাকায় চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ১১ টি মামলায় ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেন। রিয়াজউদ্দিন বাজারে আশরাফুল আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে ৬ মামলায় ২০ হাজার টাকা, বহদ্দারহাট বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ৫  মামলায় ৬০ হাজার টাকা ও  খাতুনগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক পরিচালিত অভিযানে ৩ মামলায় ৩ হাজার টাকা জরিমানা আদায় করে।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বাংলানিউজকে বলেন, রমজান এলেই কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেয়। কিছু ব্যবসায়ী অতিরিক্ত মুনাফার জন্য দাম বৃদ্ধি করেছেন, আমরা তাদের জরিমানা করেছি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ৯ এপ্রিল, ২০২২
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।